গ্রাহক সেবা বিভাগ চালু করছে ফেসবুক
[ad_1]
যাত্রা শুরুর ১৮ বছর পর গ্রাহক সেবা বিভাগ চালুর উদ্যোগ নিয়েছে অনলাইন সোশ্যাল মিডিয়া জায়ান্ট ফেসবুক। এ জন্য ইতোমধ্যেই কাজও শুরু হয়েছে বলে জানিয়েছেন ফেসবুকের মূল প্রতিষ্ঠান মেটার গভর্ন্যান্স বিভাগের ভাইস প্রেসিডেন্ট ব্রেন্ট হ্যারিস।
বর্তমানে অ্যাকাউন্ট বা পোস্ট নিয়ে কোনো জটিলতা হলে ব্যবহারকারীদের মেইল পাঠিয়ে বিভিন্ন অভিযোগ করতে হয়।
এ নিয়ে প্রযুক্তি বিষয়ক সাইট দ্য ভার্জ এর প্রতিবেদনে বলা হয়েছে, নতুন এ গ্রাহক সেবা বিভাগ চালু হলে ব্যবহারকারীরা কোন কোন বিষয়ে উপকৃত হবে, সে বিষয়ে কোনো তথ্য জানায়নি ফেসবুক। শুধু তা–ই নয়, গ্রাহক সেবা বিভাগটি কবে নাগাদ চালু হবে বা পরীক্ষা শুরু হবে, সে বিষয়েও কোনো তথ্য দেয়নি।
গত বছর থেকে নির্দিষ্ট সংখ্যক ব্যবহারকারীর জন্য পরীক্ষামূলকভাবে লাইভ চ্যাট প্রোগ্রাম চালু করে ফেসবুক। এ সুবিধা কাজে লাগিয়ে ইংরেজি ভাষাভাষীরা সরাসরি ফেসবুকের সঙ্গে বার্তা বিনিময়ের পাশাপাশি প্রতিষ্ঠানটির কর্মীদের সঙ্গে কথা বলার সুযোগ পেয়ে থাকেন।
[ad_2]